বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের ব্রিকফিল্ড এর কমিটি গঠনের পূর্বপ্রস্তুতি সভা আয়োজন

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালয়েশিয়া শাখার কুয়ালালামপুর বিভাগীয় ব্রিকফিল্ড এরিয়ায় কমিটি গঠন বিষয়ক পূর্বপ্রস্তুতি ও আলোচনা সভার আয়োজন করে ব্রিকফিল্ড এরিয়ায় অবস্থানরত নেতাকর্মীরা।

মালয়েশিয়া শাখা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃফারিদুল ইসলাম ফারিদের সার্বিক তত্বাবধানে আয়োজিত এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন মালয়েশিয়া শাখা কমিটির সাধারণ সম্পাদক মোঃশরীফ হোসেন,সাংগঠনিক সম্পাদক এইচ এম হাসান,সহ-সভাপতি আমীর হোসেন,খান তরিকুল,শফিকুল ইসলাম,সহসাধারণ সম্পাদক সামছুল বীন কাদের,মোঃশিমুল শেখ,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃমিঠুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মালয়েশিয়া শাখার সহসভাপতি ফয়সাল শেখের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস-এম সাফায়ত হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ তারেকুর রহমান ও মানবাধিকার সম্পাদক মোকাম্মেল হোসেন।

বক্তারা মালয়েশিয়া সহ অন্যান্য দেশে অবস্থান রত প্রবাসী বাংলাদেশী নাগরিকদের প্রাপ্য অধিকার নিশ্চিত করনে প্রণয়ন কৃত ১০দফা দাবি বাস্তবায়ন করতে বাংলাদেশ সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করেন এবং প্রবাসীদের পক্ষে সর্বদাই সর্বোচ্চ সচেষ্ট থাকার অঙ্গীকার পুনর্ব্যাক্ত করেন।

প্রোগ্রাম আয়োজনে সহযোগিতা করেন রাশেদুল ইসলাম রাশেদ,মোঃআবুল হোসেন,মোঃখুরশিদ আলম,মোঃমাসুম রেজা ও মনির খান সহ অন্যন্যরা।

এসো এক হয়,অধিকারে কথা কই। এই শ্লোগানে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের মালয়েশিয়া সহ বিভিন্ন দেশে প্রবাসীদের সচেতন করতে কাজ করে যাচ্ছেন।